আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ প্রকাশের পর কাউন্সিলর রুহুলের অভিযান

সংবাদচর্চা রিপোর্ট

সংবাদ প্রকাশের পর নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা নিজ উদ্যোগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। যারা সরকারি রাস্তা, ফুটপাত ও ড্রেন দখল করে রেখেছিলো তাদেরকে উচ্ছেদ করে দেয়। গতকাল তিনি ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা পায়ে হেটে পরির্দশন করেন।

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি দৈনিক সংবাদচর্চা পত্রিকায় ‘পাঠানটুলিতে ফের রাস্তা দখল’ এই শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। জানা যায়, সেই সংবাদের প্রেক্ষিতে রুহুল আমিন মোল্লা এই অভিযান পরিচালনা করেন চালায়।

শহরের পাঠানটুলি এলাকায় বিসমিল্লাহ ট্রেডার্স সরকারি রাস্তা দখল করে ইট, বালু ও সিমেন্ট রেখেছিল। তারা ছোটো একটি দোকান নিয়ে সামনের রাস্তা দখল করে রেখেছে নিজেদের মালামাল। জানা যায়, কিছুদিন আগে এসব রাস্তা দখলকারী প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে। সেসময় বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক পক্ষের কাউকে না পেলেও কয়েকজন লেবার (শ্রমিক) কে আটক করা হয়। পরে বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক পক্ষ থানায় মুচলেখা দিয়ে লেবারদের ছাড়িয়ে নিয়ে যায়। কিছু দিন যাওয়া পর আবার বিসমিল্লাহ ট্রেডার্সর মালিক নিজেরা প্রভাব খাটিয়ে আবারো সরকারি রাস্তা দখল করে বানিজ্য করছে। এই সব প্রভাবশালীদের কিছু বলতে গেলে উল্টো হুমকির মুখে পরতে হয় বলে জানায় এলাকাবাসী।

স্পন্সরেড আর্টিকেলঃ